রায় প্রত্যাখ্যান করে রাজিব আহমেদ রিংগন’র নেতৃত্বে তাৎক্ষণিক বিক্ষোভ

Sharing is caring!

স্টাফ রিপোর্টার ॥ সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দূনির্তী মামলায় হাইকোর্টের রায় আপিল বিভাগে সাজা বৃদ্ধি ও ‘জিয়া চ্যারেটেবল ট্রাস্ট’ মামলায় রায়ের প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে জেলা ছাত্রদল। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন এর নেতৃত্বে এ ভিক্ষোভ অনুষ্ঠিত হয়।
মিছিলটি শহরের প্রধান সড়কগুলো অতিক্রম করে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সৈয়দ রুহুল আমিন জনির সভাপতিত্বে ও মুর্শেদ আলম এর পরিচালনায় বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের মনিরুল ইসলাম, মহসিন আলী মিশু, রাজিব আহমেদ হৃদয়, মাজহারুল ইসলাম রাব্বী, আরিফ আহমেদ, কাউছার আহমেদ রনি, সজীব বৃন্দাবন সরকারী কলেজ ছাত্রদল নেতা সৈয়দ আশরাফ আহমেদ, সজিব সজিব আহমেদ, আরফিন আবদাল রিয়াদ, শাহ আমিন, শামছুল আলম রিপন, আব্দুল্লাহ পারভেজ, শামিম আহমেদ, মিজবাহ উদ্দিন ছাদেক, কাউছার আহমেদ, প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে রিংগন বলেন, এ রায় ছাত্র জনতা ও সাধারণ জনগণ প্রত্যাখ্যান করছে। মিথ্যা মামলা, হামলা আর পুলিশ দিয়ে আন্দোলন আর বেশি দাবিয়ে রাখা যাবে না। জনগণের বিষ্ফোরণ ঘটার আগেই খালেদা জিয়া মুক্তি দিয়ে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরির আহবান জানান। অন্যথায় রাজপথে গণবিষ্ফোরন ঘটলে এই সরকার পালানোর পথ খুজে পাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *